সাম্প্রতিক

6/recent/ticker-posts

ad

মা হবেন প্রভা, খুঁজে পাচ্ছেন না সন্তানের বাবা ছোট পর্দার জনপ্রিয় অ’ভিনেত্রী ও মডেল

 মা হবেন প্রভা,

প্রভা

খুঁজে পাচ্ছেন না সন্তানের বাবা

ছোট পর্দার জনপ্রিয় অ’ভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা। নাট’কে দীর্ঘ সময় পার করছেন এ অ’ভিনেত্রী। ইদানিং সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের স’ঙ্গে সরাসরি আড্ডা দেন তিনি।


রূপ আর অ’ভিনয়গুণে পরিপূর্ণ এই অ’ভিনেত্রী। যত দিন যাচ্ছে, বাড়ছে অ’ভিনয় দক্ষ’তা। ক্যামেরা-অ্যা’কশন ছাপিয়ে ব্য’ক্তিজীবনেও তিনি খুবই উ’চ্ছ্বসিত এক না’রী। তবে প্রভা বিভিন্ন সময় নানা কারণে সংবাদের শিরোনামে এসেছেন। মাঝে ব্য’ক্তিগত কারণেও স’মালোচনার মুখে প’ড়েতে হয়েছে তাকে।


তবে সব কিছুকে পেছনে ফে’লে নিয়মিত মিডিয়ায় কাজ ক’রে যাচ্ছেন এই অ’ভিনেত্রী। প্রভাকে নিয়ে মানুষের জা’নার আ’গ্রহেরও কমতি নেই। সেই জা’নার আ’গ্রহ থেকেই প্রভা’র কাছে জানতে চাওয়া হয় ‘মা’ হওয়ার ব্যাপারে। জ’বা’বে প্রভা বললেন, ‘পরের মে’য়ে’ নাট’কে আমা’র মে’য়ের চরিত্রে অ’ভিনয় ক’রেছেন আরিয়ানা।

আরিয়ানার স’ঙ্গে অ’ভিনয় ক’রার আগে কখনো মা হতে ইচ্ছে ক’রেনি। আরিয়ানার স’ঙ্গে অ’ভিনয় ক’রতে গিয়ে, ওর আদরমাখা মুখ আর বাচ্চামিতে মনটা ভরে উঠেছে আমা’র। কোনদিন তার মন খা’রাপ, সেটাও তার মুখ দেখে বুঝে ফে’লে ছোট্ট আরিয়ানা।

আর তাই এখন তার মনে হয়, ‘যদি আরিয়ানার মতো আমা’র একটা বেবি থাকত!’ এদিকে কয়েকদিন আগে অ’ভিনে’তা আব্দুন নূর সজলের স’ঙ্গে ‘অনুশোচনা’ শিরোনামের একটি নাট’কে অ’ভিনয় ক’রেছেন প্রভা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ