সাম্প্রতিক

6/recent/ticker-posts

ad

ঝাড়ুর হাতলে পতাকা : সোনালী ব্যাংকের ব্যবস্থাপককে স্ট্যান্ড রিলিজ

 


মহান বিজয় দিবস উপলক্ষে ঝাড়ুর হাতলে বেঁধে জাতীয় পতাকা উত্তোলন করার ঘটনায় সোনালী ব্যাংকের মনিরামপুর শাখার ব্যবস্থাপক ফারুকুজ্জামান এবং গার্ড জাহাঙ্গীর হোসেনকে (আনছার সদস্য) প্রত্যহার করা হয়েছে। ব্যাংকটি পরিচালনার জন্য একই দিনে শাখা ব্যবস্থাপক হিসেবে তৌহিদুর রহমান নামে অপর এক কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে সোনালী ব্যাংক খুলনা অঞ্চলের মহাপরিচালক (জিএম) এবং যশোর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) যৌথভাবে মনিরামপুর শাখায় উপস্থিত হয়ে তাদের বিরুদ্ধে এ ব্যবস্থা নেন।




যশোর অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক শফিকুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে জানান, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের দিন সকালে মনিরামপুর সোনালী ব্যাংক শাখা ব্যবস্থাপক ফারুকুজ্জামান সঠিক সময়ে ব্যাংকে উপস্থিত না হয়ে দায়িত্ব পালনে অবহেলা করে গার্ডকে দিয়ে জাতীয় পতাকা উত্তোলন করান। এ অপরাধে দুইজনকেই প্রত্যহার করা হয়েছে। তিনি আরও জানান, সোনালী ব্যাংক খুলনার মহা-ব্যবস্থাপক মো. রেজাউল করিমের উপস্থিতিতে বৃহস্পতিবার মনিরামপুর শাখায় তদন্ত কার্যক্রম চলে।

 

তদন্তে ঘটনার সত্যতা পাওয়ার পর মনিরামপুর শাখা ব্যবস্থাপককে স্ট্যান্ড রিলিজ করে যশোর জোনাল অফিসে ক্লোজ করা হয়েছে। এদিকে শাখা ব্যবস্থাপক ফারুকুজ্জামানকে সাময়িক বরখাস্তের প্রয়োজনীয় ব্যবস্থাও গ্রহণ করা হচ্ছে। অপরদিকে গার্ড (আনছার সদস্য) জাহাঙ্গীর হোসেনকে চাকরি থেকে প্রত্যহার করে তাদের ডিপার্মেন্টে পাঠিয়ে দেয়া হয়েছে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ