সাম্প্রতিক

6/recent/ticker-posts

ad

কনকনে শীতে রাস্তার পাশে পড়ে ছিল নবজাতকটি, উদ্ধারের পর হাসপাতালে




শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় রাস্তার পাশ থেকে একটি কন্যা নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারের পর শিশুটিকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


শনিবার ভোর সাড়ে ৬টার দিকে উপজেলার সখিপুর থানার চরভাগা বঙ্গবন্ধু স্কুলের রাস্তার পাশে থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত নবজাতকটির পরিচয় জানা যায়নি।


চরভাগা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য কাউসার বকাউল বলেন, শনিবার ভোর সাড়ে ৬টার দিকে বঙ্গবন্ধু স্কুলের পাশে রক্ষা বেপারীর বাড়ির সামনের রাস্তায় নবজাতকটি পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়।


শিশুটি দেখতে এলাকার মানুষের ভিড় জমে যায়। ঠাণ্ডা আবহাওয়ায় কাঁপতে থাকা শিশুটি গ্রামের আমান উল্লাহ সরদারের মেয়ে আমেনা সরদার কোলে তুলে নেন। পরে রামভদ্রপুর ইউনিয়নের মুজিবুর মাদবরের স্ত্রী আছিয়া শিশুটিকে লালন পালনে নিয়ে গেলেও পুলিশ নবজাতকটি হাসপাতালে ভর্তি করে।


এ ব্যাপারে শরীয়তপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. ফিরোজ বলেন, নবজাতকটি সম্ভবত আজই ভূমিষ্ঠ হয়েছে। তার শ্বাসতন্ত্রের সমস্যা রয়েছে, সে অনুযায়ী চিকিৎসা দেওয়া হচ্ছে।


ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম রশিদুল বারী জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নবজাতকটিকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ বলেন, যেহেতু নবজাতকটির অভিভাবক শনাক্ত করা যায়নি তাই সমাজসেবা অফিসের মাধ্যমে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ