সাম্প্রতিক

6/recent/ticker-posts

ad

উচ্চ শিক্ষা নেয়ায় ভোলার বোরহানউদ্দিনে স্ত্রীর চুল কে’টে পো’ড়া’ন স্বামী মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলাম।


 উচ্চ শিক্ষা নেয়ায় ভোলার বোরহানউদ্দিনে স্ত্রীর চুল কে’টে পো’ড়া’ন স্বামী মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলাম। তার বিরুদ্ধে স্ত্রীকে শা’রী-রি’ক নি’র্যা’ত’নেরও অ’ভিযোগ র’য়েছে। এ ঘ’টনায় বোরহানউদ্দিন থা’নায় স্বা’মীসহ ৪ জনকে আ’সামি করে স্ত্রী খাদিজা বেগম মা’ম’লা দি’য়েছেন।

বৃহস্পতিবার সাইফুল ইসলামের বাবা তৈয়বুর রহমানকে গ্রে’ফতার করে পু’লিশ। পলা’তক রয়েছেন সাইফুল। তিনি বোরহানউদ্দিন দারুস সুন্নাত মডেল একাডেমির (মাদ্রাসা) সহকারী শিক্ষক। বোরহানউদ্দিন থানার ওসি মো. মাজাহারুল আমিন জানান, সাইফুলের খোঁজ করা হচ্ছে।


এদিকে সাইফুল ইসলাম জানান, তার স্ত্রী কামিল (মাস্টার্স মর্যাদা) পরীক্ষা দিয়েছে। এটি তিনি মেনে নিতে পারছেন না। মেয়েরা উচ্চ শিক্ষা নেবে কেন? উচ্চ শিক্ষা নেয়া মেয়েরা ধর্মীয় নিয়’মকানুন মানতে চায় না। তার স্ত্রী সময়মতো নামাজ পড়েন না। সঠিক নিয়মে তার জন্য রা’ন্না করেন না ও খাবার বি’তরণ করেন না। স্ত্রীর চুল কেটে দেয়ার বিষয় তিনি স্বীকার করেন। তবে চুল উঠে যায় বলেই তিনি কেটে দেন।


এদিকে সাইফুলের এমন কথাবার্তাকে অস্বাভা’বিক বলে উল্লেখ করেন দারুস সুন্নাত মডেল মাদ্রাসার অধ্যক্ষ ফয়েজুল আলম। তিনি অবশ্য সাইফুলের স্ত্রীকে ফরহেজ’গার নারী বলে উল্লেখ করেন। তিনি জানান, খাদিজা বেগম আয়শা সিদ্দিকা মহিলা মাদ্রাসায় সহকারী শিক্ষক হিসেবে চাকরি করতেন।


স্বামী সাইফুলের চাপে পড়ে দুমাস আগে ওই চা’করিও ছে’ড়ে দিতে হয় তাকে। ৬ মাস আগে ১৪ এপ্রিল ভোলা সদর উপজেলার উত্তর দিঘদী ইউনিয়নের কমরউদ্দিন এলাকার মৌলভীবাড়ির তৌয়বুর রহমানের ছেলে মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলামের সঙ্গে বিয়ে হয় তার। বিয়ের পর তারা বোরহানউদ্দিনে হেলিপ্যাডের কাছে বাসা ভাড়া নিয়ে থাকতেন।


ফয়েজুল আলম জানান, বিয়ের পর থেকেই নানা উপায়ে নি’র্যা’ত’ন শুরু করেন বি’কৃত মা’নসি’কতার সাইফুল। তিনি আগেও একটি বিয়ে করেছিলেন। ওই স্ত্রী মা’রা গেছেন। ওই তথ্য গো’পান রেখেই বিয়ে করেন খাদিজাকে।খাদিজার বাড়ি দৌলতখান উপজেলার চরপাতা ১নং ওয়ার্ডের লেজপাতা গ্রামে। ছোটবেলায় বাবা মা’রা যাও’য়ার পর চাচার কাছে মানুষ হন তিনি।


একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

  1. Austenitic stainless is a non-magnetic – any of the 300 collection steel – that incorporates high levels of chromium and nickel and low levels of carbon. Known for CNC machining his or her formability and resistance to corrosion, these are probably the most extensively used grade of stainless steel. The Z form of every part lends to its structural strength which is decided not only by the size, but in addition by the thickness of the steel.

    উত্তরমুছুন