সাম্প্রতিক

6/recent/ticker-posts

ad

অবশেষে জা’মিন পেলেন ডা. সাবরিনা

 


প্র’তার’ণার অ’ভিযো’গে নির্বাচন কমিশনের (ইসি) দায়ের করা মা’মলা’য় জা’মি’ন পেয়েছেন ডা. সাবরিনা শারমিন। গত ২২ নভেম্বর ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ ২০ হাজার টাকা মু’চলে’কায়

জা’মিনের আদেশ দেন। রোববার (১৩ ডিসেম্বর) ডা. সাবরিনার আইনজীবী প্রণব কান্তি ভৌমিক এ তথ্য জানান। ইসির মা’ম’লায় জা’মিন পেলেও কা’রামু’ক্ত হতে পারছেন না ডা. সাবরিনা। ক’রো’নাভা’ইরা’সের নমুনা পরীক্ষা নিয়ে প্র’তারণা’র মা’ম”লায় গ্রে’প্তা’র হয়ে কা’রাগা’রে আছেন তিনি। কা’রামু’ক্ত হতে হলে তাকে এ মা’ম’লাতে’ও জা’মিন পেতে হবে। সাবরিনাকে কা’রামু’ক্ত করতে আইনি ল’ড়া’ই চলছে বলে জানিয়েছেন প্রণব কান্তি ভৌমিক।

গত ৩০ আগস্ট ডা. সাবরিনার বি’রু’দ্ধে মা’ম’লা দায়ের করেন গুলশান থা’না নির্বাচন অফিসার মোহাম্মদ মমিন মিয়া। মামলায় অ’ভিযো’গ করা হয়, বর্তমানে সাবরিনার দুটি এনআইডি কার্ড সক্রিয়। দু’র্নী’তি দমন কমিশন (দুদক) বিষয়টি টের পাওয়ার পর বিস্তারিত জানতে ইসির কাছে তথ্য চায়। সাবরিনা ২০১৬ সালের ভোটার তালিকা হালনাগাদের সময় দ্বিতীয়বার ভোটার হন। তিনি প্রথমে ভোটার হন সাবরীনা শারমিন হোসেন নামে। এটিতে জন্ম তারিখ দেওয়া ১৯৭৮ সালের ২ ডিসেম্বর।

অন্যটিতে জন্ম তারিখ ১৯৮৩ সালের ২ ডিসেম্বর। প্রথমটিতে স্বামীর নাম হিসেবে ব্যবহার করেছেন আর এইচ হক। আর দ্বিতীয়টিতে স্বামীর নাম লেখা হয়েছে আরিফুল চৌধুরী। এদিকে, গত ২ নভেম্বর এ মা’ম’লায় তদ’ন্ত প্রতিবেদন দাখি’লের দিন ধা’র্য ছিল। কিন্তু পুলিশ প্রতিবেদন দা’খিল করতে না পারায় আদা’লত আগামী ৩ জানুয়ারি প্রতিবেদন দাখিলের তারি’খ ধার্য করেন। ক’রোনাভাই’রাসের নমুনা পরীক্ষা নিয়ে প্র’তার’ণার অ’ভিযো’গে ডা. সাবরিনাসহ আটজনের বি’রু’দ্ধে দা’য়ের করা মাম’লাটি সাক্ষ‌্যগ্রহণের পর্যায়ে আছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ