সাম্প্রতিক

6/recent/ticker-posts

ad

সাভারে ১৫ লক্ষ টাকা চাঁদা চাওয়ার অভিযোগে আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান আটক




 সাভারে ১৫ লক্ষ টাকা চাঁদা চাওয়ার অভিযোগে সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ধর্ষন,চাঁদাবাজীসহ ডজন মামলার আসামী আব্দুল মান্নানকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে ওই আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তারের বিষয়টি নিশিচত করেছেন সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম।


সাভার মডেল থানা পুলিশ জানায়,সাভারের চাঁপাইন এলাকায় লোকমান হোসেন ও তার ভাই ইমাম হোসেনের ২০ শতাংশ জমি রয়েছে। জমির উপরে তাদের টিনসেড বাড়ি রয়েছে।

পরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে লোকমান হোসেন ও তার ভাই ইমাম হোসেনের কাছে ১৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান। পরে ভুক্তভোগীরা আজ সাভার মডেল থানায় উপস্থিত হয়ে আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নানকে আসামী করে একটি চাঁদা বাজির মামলা দায়ের করলে পুলিশ চাঁপাইন এলাকা থেকে তাকে আটক করে।

পরে আজ দুপুরে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ। আটক এ আওয়ামী লীগ নেতা ধর্ষন,চাদাবাজী,ছিনতাই,মাদ্রাস ভাংচুরসহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকান্ডে জড়িত বলে থানা সূতে জানাগেছে। তার বিরুদ্ধে ডজন মামলা রয়েছে। সম্প্রতি তার পিতাকে মারধর করার অভিযোগ তার বিরুদ্ধে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন,চাঁদা চাওয়ার অভিযোগে ওই আওয়ামী লীগ নেতাকে আটক করা হয়েছে


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ